দূরত্ব
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

তোমায় ছেড়ে আসার পর তুমি ঠিক
সেখানটাতেই পরে আছো জানি,,

দূর থেকেও তোমার চোখ দেখলেই বুঝে নেই
কতোটা বিষাদ ভর করেছে সেই চোখে..!!

নিজের ভুলে হারিয়েছো যাকে ইচ্ছায়
কেনো তাকে ভুলে যাচ্ছোনা স্বেচ্ছায়??

আমরা আর আমাদের পদচিহ্ন ধরে
হাঁটবো না কোনোদিন,, হাঁটবোনা পাশাপাশিও..!!

বিষাদের নীল খামে জমবে
আমাদের অভিমানের হলদে চিঠি,,
অথচ আমাদের তা পড়া হবে না কক্ষনো!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।